জীবন ও প্রেম
- কামরুজ্জামান সোহেল ১৭-০৫-২০২৪

এখানে কোন দুঃখ নেই
কষ্ট নেই আজ
নেই কোন অভিযোগের সুর,
এখানে শুধু একাকিত্বের আধিপত্য
প্রেম ভালবাসা এখানে যেন
যোজন যোজন দূর।

এখানে কোন রাগ নেই
অভিমান নেই আজ
নেই কোন কথার ফুলঝুরি,
এখানে শুধু বাস্তবতার রাজত্ব
স্বপ্নগুলো এখানে যেন
উত্তাল সমুদ্রে ভাঙা তরী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।